সোমবার, ০৫ Jun ২০২৩, ০৯:২৬ পূর্বাহ্ন

শিরোনাম :

ফ্যাসিবাদকে হটানো ছাড়া মামুনুল হককে মুক্ত করা যাবেনা- মাওলানা রাকীবুল ইসলাম

আল্লামা মামুনুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্র থেকে পরিত্রাণ ও মুক্তিকামনায় বাংলাদেশ খেলাফত যুব মজলিস মালিবাগ জোনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (১৪ এপ্রিল) শনিবার সবুজবাগের জে কে কনভেনশন হলে জোন সভাপতি মাওলানা নাজমুল হাসান ফারুকীর সভাপতিত্বে ও বাইতুল মাল সম্পাদক তোফাজ্জল হুসাইনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব মজলিস ঢাকা মহাবগরীর সভাপতি মাওলানা রাকীবুল ইসলাম।


প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাওলানা মামুনুল হক নিরপরাধ। তার নামে দায়েরকৃত সকল মামলা মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। অন্যায়ভাবে তাঁকে দুবছর যাবৎ আটকে রেখে সরকার তার ফ্যসিবাদী আচরনের বহিঃপ্রকাশ ঘটিয়েছে। এই ফ্যাসিবাদকে হটানো ছাড়া মামুনুল হককে মুক্ত করা যাবেনা। এজন্য রাজপথে দুর্বার আন্দোলনের বিকল্প নেই।

এসময় আরও বক্তব্য রাখেন যুব মজলিস ঢাকা মহানগরীর সহ-সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা মুর্শিদুল আলম সিদ্দীক, মজলিসে আমেলা সদস্য মাওলানা ওমর শাহ, মুহাম্মাদ মিজানুর রহমান, মুগদা থানা সভাপতি মুহাম্মাদ জসীমুদ্দীন, হাতিরঝিল থানা সভাপতি জসীমুদ্দীন, সবুজবাগ থানা প্রতিনিধি মাওলানা ওমর ফারুক প্রমুখ।

নিউজটি শেয়ার করে ছড়িয়ে দিন

All rights reserved © Jubokantho24.com